Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমি নিয়ে বিরোধের জেরে ৬ জনকে কুপিয়ে জখম

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৩:৫১ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাবা ছেলে সহ ৬ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ সুলতানাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।
আহত ৬ জন হলেন বাবা সিরাজ খলিফা(৭৫), ছেলে হিরন খলিফা(২৫), তাদের আত্মীয় সুলতান খলিফা(৬০), বাচ্চু সরদার(৪৫), লতিফ খলিফা(৫০) ছেলের বউ শারমিন(১৮)। তাঁদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে চারজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিমে পাঠায় কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় প্রতিপক্ষ কবির খলিফাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।
ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সিরাজ খলিফার জমি নিয়ে প্রতিপক্ষ কবির খলিফার সঙ্গে ঝামেলা চলছে। আদালতের রায় ও তাদের পক্ষে এসেছে। স্থানীয়ভাবে একাধিকবার সালিশ মীমাংসাও রায় তাদের পক্ষে হয়। ঘটনার সময় কবির খলিফা লোকজন নিয়ে ওই জায়গায় ধানের চারা রোপন করতে গেলে সিরাজ খলিফা তাতে বাধা দিয়ে বাড়ি চলে আসে। পরে বাড়ি থেকে ছেলে হিরনসহ অন্য জমি চাষের উদ্দেশ্যে রওনা দিলে বাড়ির সামনে রাস্তায় কবির খলিফা, সবুজ খালিফা, শাহীন খলিফা ও খলিল খলিফা তাদেরকে দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে।
ঘটনার বিষয়ে কবির খলিফার মুঠোফোনে একাধিক বার কল করা হলেও তিনি রিসিভ করেননি।
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম

১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ