Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুরে ট্রাক-অ্যাম্বুলেন্স-ইজিবাইক ত্রিমুখী সংঘর্ষে নিহত ৬

ব্রাহ্মণবাড়িয়া-ময়মনসিংহে পৃথক দুর্ঘটনায় প্রাণহানি আরো ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

রংপুরের তারাগঞ্জে ট্রাক, অ্যাম্বুলেন্স ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়া ও ময়মনসিংহে পৃথক দুর্ঘটনায় নিহত হন ২ জন। এসব ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েক জন। গতকাল সোমবার দিনের বিভিন্ন সময়ে দুর্ঘটনাগুলো ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে’র প্রতিবেদনে-
স্টাফ রিপোর্টার, রংপুর থেকে জানান, রংপুরের তারাগঞ্জ উপজেলায় ট্রাক, অ্যাম্বুলেন্স ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৮ জন। গতকাল সোমবার সন্ধ্যায় তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের লেংটিছিড়া ব্রিজ এলাকায় রংপুর-দিনাজপুর সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৫ জন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান। তারা হলেন সহির উদ্দিন, খাদেমুল ইসলাম, আজানুর রহমান এবং হাবিবুল্লা। নিহত অপর ২ জনের পরিচয় জানা যায়নি। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা ৭টার দিকে তারাগঞ্জ বাসস্ট্যান্ডে যাত্রী নিয়ে একটি ইজিবাইক সৈয়দপুরের দিকে যাচ্ছিল। এসময় মহাসড়কের লেংটিছিড়া ব্রিজের কাছে পৌঁছালে সৈয়দপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি অ্যাম্বুলেন্স ও ট্রাকের সঙ্গে সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে ৪ জন এবং হাসপাতালে নেয়ার পথে আরো ১ জন মারা যান। আহত হন কমপক্ষে ৮ জন। তাদের দ্রুত স্থানীয় ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সুত্রে জানা গেছে। তারাগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মী আনিস জানান, ঘটনাস্থলে চারজন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে লরির চাপায় মোটর সাইকেলের চালক নিহত ও ২ আরোহী আহত হয়েছেন। গতকাল সকালে সদর উপজেলা আহরন্দ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মোটসাইকেল চালক আনিস সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের আমীর আলীর ছেলে। আহতরা হলেন, ঘাটুরা গ্রামের সারাফাত মিয়ার ছেলে বাছির ও শহরের পীরবাড়ি এলাকার দুদ মিয়ার ছেলে জুয়েল।
গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, গফরগাঁও উপজেলায় মক্তব থেকে বাড়ি ফেরার পথে অটোরিকশার চাপায় লামিয়া আক্তার নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল সকালে গফরগাঁও-বরমী সড়কের উথুরী খানাবাড়ি মসজিদের সামনে এই ঘটনা ঘটে। নিহত লামিয়া ঐ গ্রামের আব্দুস সোবহানের মেয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ