Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেনীতে অস্ত্রসহ দুই যুবলীগ কর্মী গ্রেফতার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ৪:৫২ পিএম

ফেনীতে অস্ত্রসহ দুই যুবলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার রাতে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বিরলী বাজারের পাশে সড়কের উপর থেকে তাদের আটক করা হয়। আজ সকালে দুই যুবলীগ কর্মীকে কোর্টে চালান দেয়া হলে দুপুরের দিকে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এরা দু’জন উপজেলার রতনপুর গ্রামের মো. ফরিদ মিয়ার ছেলে জহির (৩০) এবং দক্ষিণ কাশিমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. এমরান হোসেন ওরফে আনোয়ার (২৪)। এসময় তাদের কাছ থেকে পুলিশ একটি দেশীয় তৈরি পাইপগান ও একটি তাজা কার্তুজ উদ্ধার করে। স্থানীয় লোকজন জানায়, তারা দুইজন এলাকায় দলীয় রাজনীতির প্রভাব খাটিয়ে মাটির ব্যবসা করেন। এ বিষয়ে ফেনী সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আফসার জানান, তিনি কোন যুবলীগ কর্মীর গ্রেফতারের খবর শুনেননি। এলাকায় অনেকেই সুবিধা আদায়ের জন্য যুবলীগের নাম ব্যবহার করে থাকে। কিন্তু তাদের দুইজনের দলীয় পরিচয় নেই। তারা যুবলীগের কেউ নন।
ফেনী সদর মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, তাদের দুইজনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ