Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ৫ জুয়াড়ির কারাদন্ড

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ৩:২৬ পিএম

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় চারজন জুয়াড়িকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একইসাথে প্রত্যেককে ১০ হাজার টাকা অর্থদন্ডও দেয়া হয়েছে। রবিবার বেলা একটার দিকে উপজেলার খোলাস গ্রামে অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) রূপম দাস।

অভিযানে সহায়তা করে দুপচাঁচিয়া থানা পুলিশের একটি টিম। এসময় জুয়া খেলার উপকরণ জব্দ করে হাতেনাতে আটক করা হয় ৫জনকে। তারা প্রত্যেকেই খোলাশ গ্রামের বাসিন্দা।

দন্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন- খোলাশ গ্রামের মৃত কাদের মোল্লার ছেলে মুকুল মোল্লা (৪২), মৃত শমশের আলীর ছেলে শহিদুল ইসলাম (৪০), আব্দুল কাদেরের ছেলে বিপ্লব প্রামানিক (৩৮), বেলাল প্রামাণিকের ছেলে মজনু প্রামাণিক (৪০) এবং মোকছেদ মোল্লার ছেলে রুবেল মোল্লা (৩৬)।
এদের মধ্যে শহিদুল ইসলামকে এক মাস এবং বাকিদের ১০ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। প্রত্যেককে জরিমানা করা হয়েছে ১০ হাজার টাকা।

এসব তথ্য নিশ্চিত করে এসি (ল্যান্ড) রূপম দাস বলেন, "জুয়ার খেলার খবর পেয়ে খোলাশ গ্রামে পুলিশ এবং প্রশাসনের যৌথ অংশগ্রহণে অভিযান চালানো হয়েছে। প্রমাণ পাওয়ায় প্রত্যেককে কারা ও অর্থদন্ড দেয়া হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।" #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ