Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জেএমবি নেতা মারজানের কারাবন্দী স্ত্রী সন্তান সম্ভবা ঢামেক-এ ভর্তি

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জেএমবি নেতা নুরুল ইসলাম মারজানের কারাবন্দী স্ত্রী নারী জঙ্গি আফরিন আক্তার প্রিয়তী ওরফে ফাতেমা ফেরদৌসকে (২২) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বেলা ১টার দিকে তাকে হাসপাতালে আনা হয়। ফাতেমা ফেরদৌস সন্তান সম্ভবা বলে জানা গেছে। তার বাবার নাম আবদুল জলিল। তার হাজতি নাম্বার ১৬৮২/১৬।
মেডিক্যাল সূত্র জানায়, কাশিমপুর কারাগারে বন্দী জঙ্গি আফরিন ওরফে প্রিয়তীকে অসুস্থ অবস্থায় প্রথমে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান  থেকে গতকাল বেলা ১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সন্তান সম্ভবা বলে প্রাথমিকভাবে জানা  গেছে।
উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর আজিমপুরের ২০৯/৫ নম্বর পিলখানা  রোডের একটি ছয়তলা ভবনের দ্বিতীয় তলায় অভিযান চালায় ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। পরে ওই বাসা থেকে তানভীর কাদরী ওরফে জামসেদ হোসেন ওরফে শমসের উদ্দিন ওরফে আব্দুল করিম (৪০) নামে এক জঙ্গির মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় আহত অবস্থায় আটক করা হয় আফরিন ওরফে প্রিয়তীসহ তিন নারী জঙ্গি ও নিহত করিমের ১৪ বছর বয়সী এক পুত্রকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেএমবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ