Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরার শ্রীপুরে ৫১ বোতল ফেনসিডিল উদ্ধার ১ জন গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৩:৫৮ পিএম

মাগুরায় মাদক বিরোধী অভিযানে মঙ্গলবার রাতে ২০ বোতল ফেনসিডিলসহ একজনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। আরো এক মাদক ব্যবসায়ী তল্লাশী চলাকালে ৩১ বোতল ফেনসিডিলের ব্যাগ রেখে পালিয়ে যায়। আটককৃত মোঃ ইউসুফ ঢাকার কেরানিগঞ্জ উপজেলার জোড়াব্রীজ এলাকার মৃত মতি হাওলাদারের ছেলে এবং পলাতক হৃদয় একই এলাকার মঞ্জু হাওলাদারের ছেলে ।

শ্রীপুর থানা অফিসার্স ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলাম জানান, মাগুরা জেলা পুলিশ সুপার মশিউদৌলা রেজার নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে জেলার ওয়াপদা নামক স্থানে ঢাকা-মাগুরা মহাসড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে রয়েল এক্সপ্রেস নামের যাত্রীবাহী বাসে এস.আই আল আমিন ও এ.এস.আই মোঃ আব্দুল কাদেরের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স আব্দুস সোবহান তল্লাশি চালায়। এ সময় বাসটিতে থাকা আসামীদের তল্লাশি চালিয়ে ২০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ একজনকে গ্রেফতার করে। এ সময় হৃদয় নামের আরেক মাদক ব্যবসায়ী ৩১ বোতল ফেনসিডিল বহণকারী ব্যাগ রেখে পালিয়ে যায়। মাদক বিরোধী আইনে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ