Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি দুর্নীতিবাজদের মুক্তির আন্দোলন করছে: হাসানুল হক ইনু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ৪:৩৬ পিএম

‘সুস্থ জাতি গড়তে ভালো স্বাস্থ্য ব্যবস্থা দরকার, ভালো পুষ্টি দরকার, পরিস্কার পরিচ্ছনতা দরকার। তেমনি সুস্থ সমাজ রাষ্ট্র ব্যবস্থা জন্য দুর্নীতি দলবাজি সন্ত্রাস বৈষম্য দমন দরকার। দুর্নীতি নিয়ে যারা সোচ্চার ছিল তারা শেখ হাসিনার শুদ্ধি অভিযান প্রসঙ্গে নিরব হয়ে আছে। শুদ্ধি অভিযানের প্রশংসা না করে রহস্যজনক নিরবতা চক্রান্তের আলামত।’- জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এসব কথা বলেছেন।

ইনু বলেন, সরকার যখন জঙ্গি দমন করে বিএনপি তখন জঙ্গির পক্ষ নেয়। শেখ হাসিনার শুদ্ধি অভিযানে দুর্নীতিবাজরা যখন পালাচ্ছে, ধারা পড়ছে, তখন বিএনপি দুর্নীতিবাজদের মুক্তির আন্দোলন করছে। এটা জাতির সঙ্গে, রাজনীতির সঙ্গে ঠাট্টা।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারা ডায়াবেটিক সমিতি’র উদ্যোগে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে সুধী সমাবেশে যোগদান করার আগে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন তিনি।

এসময় ভেড়ামারা ডায়াবেটিক সমিতির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আমিন, ভেড়ামারা প্রেস ক্লাবের সভাপতি, ডায়াবেটিক সমিতির সদস্যবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে তিনি ভেড়ামারা ডায়াবেটিক সমিতি আয়োজিত আলোচনা সভায় যোগ দেন।



 

Show all comments
  • ahammad ১৪ নভেম্বর, ২০১৯, ৬:১৩ পিএম says : 0
    জনাব,ইনু সাহেব আভার কোন গ্রীন সিগনাল পেলেন নাকি ????
    Total Reply(0) Reply
  • মজলুম জনতা ১৪ নভেম্বর, ২০১৯, ৬:২০ পিএম says : 0
    আপনি যে কথা বলেন শুনতে মধূর মত মিষ্টি।কিন্তু,,,আ...প.....।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসানুল হক ইনু

১০ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ