Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে আ.লীগের সমাবেশ আজ, যোগ দেবেন ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১১:৫০ এএম

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে রাজধানীর প্রবেশদ্বার সাভারে আওয়ামী লীগের জনসভা আজ শনিবার দুপুরে শুরু হবে |

সাভারের রেডিও কলোনি স্কুল মাঠে আওয়ামী লীগের স্থানীয় নেতারাসহ ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ নেতারাও এ সমাবেশে অংশ নেবেন। ইতোমধ্যে এই সমাবেশ ঘিরে সব প্রস্তুতি সম্পন্ন করেছেন ঢাকা জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় নেতাদের ছবি সংবলিত পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে আশপাশের এলাকা। মাঠে ব্যাপক সমাগম করার পরিকল্পনা নেতাদের।

জনসভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক (এমপি), অ্যাডভোকেট কামরুল ইসলাম (এমপি), জাহাঙ্গীর কবির নানক, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, শিক্ষামন্ত্রী দীপু মনি ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ জানান, আমাদের জনসভার জন্য ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। শান্তিপূর্ণ এ জনসভা হবে বলে আশা করি৷ ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সাংসদ বেনজীর আহমেদ বলেন, সাভারে বিজয়ের মাসে আমরা জনসভার আয়োজন করেছি। জনসভায় ৫ লাখ লোক হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ