Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ইয়াবা ও নগদ টাকাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ৩:০৬ পিএম

রাজবাড়ীতে আটশত পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৩ লক্ষ ৮২ হাজার ৭১০ টাকাসহ ২ জন ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের আজিজুল বেপারীর গরুর ফার্মের ঘরের মধ্যে থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসায়ী হলো, রাজবাড়ী সদর উপজেলার কল্যাণপুর গ্রামের খোকন বেপারীর ছেলে আজিজুল বেপারী (৩৮), হুগলাডাঙ্গী গ্রামের খোকন শেখের ছেলে মিজান শেখ (৩৮)।

রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, রাজবাড়ী থানার আলীপুর ইউনিয়নের কল্যানপুর গ্রামের আজিজুল বেপারীর বসত বাড়ি সংলগ্ন গরুর ফার্ম ঘরে তার নেতৃত্বে এসআই মোঃ হুমায়ন রেজা, এসআই মোঃ মাহবুব হোসাইন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে। অভিযানে আট শত পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৩ লক্ষ ৮২ হাজার ৭১০ টাকাসহ মাদক ব্যবসায়ী আজিজুল বেপারী ও মিজান শেখকে গ্রেপ্তার করেন। এ ব্যাপারে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদেরকে দুপুরে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ