Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজয়ের মাসেই খেলা হবে : ওবায়দুল কাদের

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৬:০৪ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন- ডিসেম্বর বিজয়ের মাস, বিজয়ের মাসেই খেলা হবে ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) কুমিল্লার লালমাই বাগমারা হাইস্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধকের বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিজয়ের মাসে খেলা হবে কুমিল্লায়। কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল। খেলা হবে রাজনীতির মাঠে, দূর্নীতির বিরুদ্ধে খেলা হবে, নাশকতার বিরুদ্ধে খেলা হবে, লুটপাটের বিরুদ্ধে খেলা হবে, জঙ্গীবাদের বিরুদ্ধে খেলা হবে।

সম্মেলনে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি এবং অর্থমন্ত্রী আহম মুস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় সরকার, পল্লী ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ