Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দারুল আজহার ক্যাডেট মাদরাসার উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে ইসলামিক কনসার্ট

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : দারুল আজহার ক্যাডেট মাদরাসার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে দক্ষিণখান ক্যাম্পাস সংলগ্ন শাহ্ কবির মাজার রোডে এক উম্মুক্ত ইসলামিক কনসার্ট অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও সমাজ সেবক মাওলানা মাসুদুর রহমান বিক্রমপুরী।  
দারুল আজহার ফাউন্ডেশনের সচিব ও উত্তরা মডেল টাউন ক্যাম্পাসের চেয়ারম্যান, প্রিন্সিপাল মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ ছিলেন দারুল আজহার ফাউন্ডেশনের ট্রেজারার দক্ষিণখান ক্যাম্পাসের পরিচালক, নোয়াখালী ক্যাম্পাসের চেয়ারম্যান সাহাব উদ্দিন আহমদ খন্দকার, পলাশ শিল্পাঞ্চল সরকারি বিশ^বিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক এম. আনিসুর রহমান শিপলু, দক্ষিণখান ক্যাম্পাসের নির্বাহী কমিটির সভাপতি এনামুল হক হাসান। আরো উপস্থিত ছিলেন -দক্ষিণখান ক্যাম্পাসের প্রিন্সিপাল মাওলানা শরীফুল ইসলাম, খায়রুল আলম পুলক, দাবানল শিল্পীগোষ্ঠীর নির্বাহী পরিচালক কাওসার আহমাদ সোহাইল, মাও. শাহাদাত হোসেন, মুহাম্মদ দেলওয়ার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দারুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ