Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আলোকচিত্র সাংবাদিক দিদারুল আলমের ইন্তেকাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি, বাংলাদেশ প্রতিদিনের চট্টগ্রাম অফিসের সিনিয়র আলোকচিত্র সাংবাদিক দিদারুল আলম (৫১) গত বৃহস্পতিবার চমেক হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বর, শেরশাহ সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি এবং হাটহাজারীর মেখলে গ্রামের বাড়িতে তৃতীয় দফা জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সাংবাদিক দিদারুল আলমের ইন্তেকালে প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও যুগ্ম মহাসচিব মহসীন কাজী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি সুভাষ কারণ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলোকচিত্র সাংবাদিক দিদারুল আলমের ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ