Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দারুল আজহার ক্যাডেট মাদরাসার সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গতকাল বিকালে দারুল আজহার ক্যাডেট মাদরাসা উত্তরা মডেল টাউন ক্যাম্পাসের উদ্যোগে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা স্থানীয় বেঙ্গল স্পাইসি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মোস্তাফিজুর রহমান ফয়সাল, ভাইস চেয়ারম্যান, দারুল আজহার ফাউন্ডেশন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ড. ইসমাইল হোসেন, সম্পাদক, মাসিক সংস্কার।
দারুল আজহার ক্যাডেট মাদরাসার প্রতিষ্ঠাতা ও সচিব, উত্তরা মডেল টাউন ক্যাম্পাসের প্রিন্সিপাল অধ্যাপক মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন কবি শামসুল করিম খোকন, সাহাব উদ্দিন আহমদ খন্দকার, ডাইরেক্টর, দক্ষিণখান ক্যাম্পাস, মাওলানা শরিফুল ইসলাম, প্রিন্সিপাল, দক্ষিণখান ক্যাম্পাস, এনামুল হক হাসান, নির্বাহী পরিচালক, উত্তরা মডেল টাউন ক্যাম্পাস, মুফতি মাওলানা বজলুর রহমান, ইমাম ও খতিব, মোল্লারটেক কেন্দ্রীয় জামে মসজিদ, মাওলানা শামসুল আরেফীন, প্রমুখ। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দারুল আজহার ক্যাডেট মাদরাসার সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ