Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরে ছাত্রলীগের নতুন কমিটি -সভাপতি রুবেল সম্পাদক হারুন

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ২:৪৬ পিএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।এতে সভাপতি পদে নুর উদ্দিন চৌধুরী রুবেল, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুনকে মনোনীত করা হয়েছে।

এছাড়াও কমিটিতে সহ সভাপতি তানজুর রহমান রুবেল, প্রিন্স মাহবুব আরাফাত, মাহবুবুল আলম শিপুল, যুগ্ম সাধারণ সম্পাদক জিহাদ আল শামস্, আরাফাত সানি ও সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম অনিক, সাহেদুজ্জামান নাঈমকে করা হয়।

এরআগে (০৭ ডিসেম্বর) রাতে বাংলাদেশ ছাত্রলীগ লক্ষ্মীপুর জেলা শাখার দলীয় প্যাডে সভাপতি-সম্পাদক স্বাক্ষরিত ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির বিষয়টি জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি নিশ্চিত করেন।

সাইফুল ইসলাম রকি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কমলনগর উপজেলা শাখাকে সাংগঠনিক ভাবে রাজপথে শক্তিশালী করতে তরুন নেতৃত্ব দিয়ে নতুন কমিটি দেয়া হয়েছে। এই কমিটি আগামীতে রাজপথে কাজ করবে। আগামী ৩০ দিনের মধ্যে আংশিক কমিটিকে পুর্নাঙ্গ করতে নির্দেশ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ