Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে ইউনিয়ন উপ-নির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ৫:৩৫ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন। চেয়ারম্যান প্রার্থী হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তাজুল ইসলাম, আওয়ামী লীগের (বিদ্রোহী প্রার্থী) সুরমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার মামুনুর রশিদ, বিএনপির (স্বতন্ত্র প্রার্থী) হারুন অর রশীদ, জাতীয় পার্টির ইকবাল হোসেন বুলু, আওয়ামী লীগের (বিদ্রোহী প্রার্থী) হযরত আলী,
আওয়ামী লীগের (বিদ্রোহী প্রার্থী) মোহাম্মদ শাহ জামাল।

দোয়ারাবাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার সাইফুদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত গত (২১ সেপ্টেম্বর) সুরমা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীকের মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়। ঘোষিত তফসিল অনুযায়ী বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে এ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৬ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র বাছাই হবে ৩ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১০ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ হবে ১১ ডিসেম্বর এবং আগামী ২৯ ডিসেম্বর এ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়নপত্র দাখিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ