Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরের ৩৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৫৯ জনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরের ৫টি উপজেলার ৩৫টি ইউনিয়ন পরিষদের দ্বিতীয় দফা নির্বাচনে চেয়ারম্যান পদে ১৫৯ জন, সাধারণ মেম্বার পদে ১২১৯ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৪৩৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
দিনাজপুর জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বুধবার জেলার ৫টি উপজেলার ৩৫টি ইউনিয়ন পরিষদের দ্বিতীয় দফা নির্বাচন উপলক্ষে মনোনয়নপত্র গ্রহণ করা হয়। বিরামপুর উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩২ জন, সাধারণ মেম্বার পদে ২৬৫ জন ও মহিলা মেম্বার পদে ৭৫ জন, কাহারোল উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৩ জন, সাধারণ মেম্বার পদে ২২৬ জন ও মহিলা মেম্বার পদে ৭২ জন, বোচাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২২ জন, সাধারণ মেম্বার পদে ২২১ জন ও মহিলা মেম্বার পদে ৬৬ জন, ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৫ জন, সাধারণ মেম্বার পদে ১৯৬ জন ও মহিলা মেম্বার পদে ৯৮ জন এবং নবাবগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৭ জন, সাধারণ মেম্বার পদে ৩২০ জন ও মহিলা মেম্বার পদে ১২৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। আগামী শনি ও রোববার দাখিলকৃত মনোনয়নপত্রগুলো যাচাই বাছাই করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুরের ৩৫ ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৫৯ জনের মনোনয়নপত্র দাখিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ