Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কফিনবন্দি বর এলেন কন্যাকে নিতে, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ১১:৪০ এএম

বিয়ে নিয়ে মানুষের কৌতুহলের শেষ নেই। কেউ কেউ বিয়ের সময় এমন কাণ্ড করে বসেন যে অবাক হয়ে বসে থাকা ছাড়া আর কিছুই করার থাকেনা। আবার কেউ বিয়ের দিন মনে রাখার মতো বিনোদন দিয়ে থাকে। কারণ বিয়ের দিনটিকে নানা আয়োজনের মাধ্যমে স্মরণীয় করে রাখতে চায় মানুষ।

আমেরিকার নিউ ইয়র্কের একটি বিয়ের অনুষ্ঠানের এই ঘটনার ভিডিও সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। বিয়েতে কফিনের ভেতর করে এসে অতিথিদের চমকে দিয়েছেন এক বর।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একটি গাড়ি থেকে নামানো হয় কালো রঙের কফিন। সেটা বয়ে নিয়ে আসেন বরের কয়েকজন বন্ধু। এরপর কফিন মাটিতে নামিয়ে রেখে ফটোসেশন চলে। নেটিজেনদের অনেকেই প্রথমে বিষয়টা বুঝতেই পারেননি। পরে বুঝেছেন মজা করে বর কফিনে চড়ে বিয়ে করতে এসেছেন।

পরে নিয়েছে উপস্থিত অতিথিরা ক্ষোভ প্রকাশ করেন। বরের এমন কাণ্ড নিয়ে সমালোচনা করেছেন নেটিজেনরা। বিষয়টিকে অসুস্থ ও জঘন্য বলে মন্তব্য করেন তারা। বিয়ের মতো একটি আনন্দ অনুষ্ঠানে কফিনবন্দি হয়ে আসা উচিত হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ