Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে অস্ত্রসহ ৩ যুবক আটক

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

নাটোরের লালপুরে একটি লোহার তৈরী বিদেশী রিভলবার, একটি ওয়ান শুটার গান, একটি বিদেশী টিপ চাকু ও দুই রাউন্ড গুলিসহ তিন যুবককে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের সদস্যরা। গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ওয়ালিয়া বাজারে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের আটকরা হয়।

আটককৃতরা হলেন- ওয়ালিয়া আমিন পাড়া গ্রামের আলমগীর হোসেন আমিনের ছেলে ফাইম হোসেন পলক (১৯), সোনা সরকারের ছেলে সুইট সরকার (২১) ও আক্তারুল ইসলাম সিপারের ছেলে বিজয় আমিন জামিল (২০)। র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার যায়েদ শাহ্্রীয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম লালপুর উপজেলার ওয়ালিয়া বাজারে অভিযান চালায়। এ সময় বাজারে একটি দোকানের সামনে কয়েকজন যুবক দাড়িয়ে ছিল। র‌্যাবের উপস্থিতি টের পেরে সেখান থেকে তিনজন দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাদের পিছু নিয়ে তাদের ধরে ফেলে এবং তাদের দেহ তল্লাশী করে। এসময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরী বিদেশী রিভলবার, একটি ওয়ান শুটারগান , দুই রাউন্ড গুলি ও টিপ চাকু উদ্ধার এবং তাদের আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ ৩ যুবক আটক

১ ফেব্রুয়ারি, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ