Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ সন্ধ্যায় হকির মাঠ মাতাবেন তাহসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ৫:৩৬ পিএম

প্রথমবারের মতো বসুন্ধরা গ্রুপের স্পোর্টস ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান এসিই’র পৃষ্ঠপোষকতায় দেশে আয়োজন করা হয়েছে ফ্রাঞ্চাইজ ভিত্তিক হকি টুর্নামেন্ট। মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে মাঠে গড়াচ্ছে এই ‘হকি চ্যাম্পিয়ন্স ট্রফি’র ম্যাচগুলো। টুর্নামেন্টটিতে মাঠে হাজির হন সময়ের আলোচিত শোবিজ তারকারা। মজার ছলে তারা হকিস্টিক আর বল নিয়ে মাঠেও নামছেন। এবার এতে জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান খানকে আমন্ত্রণ জানানো হয়েছে ।

জানা গেছে, শনিবার (১২ই নভেম্বর) সন্ধ্যা সাতটায় মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ‘হকি চ্যাম্পিয়ন্স ট্রফি ম্যাচে উপস্থিত থাকবেন এই তারকা। তাহসান হকি চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচ মাঠে বসে উপভোগ করবনে। সেই সাথে খেলার মাঝে আড্ডা ও ফান গেমেও অংশ নিবেন তিনি।

২৮শে অক্টোবর থেকে শুরু হয়েছে ফ্র্যাঞ্চাইজি হকি লিগ ‘হকি চ্যাম্পিয়নস ট্রফি বাংলাদেশ’। এরমাঝেই মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে্র মাঠে হাজির হয়েছিলেন সম্প্রতি মুক্তি পাওয়া চলচ্চিত্র ‘দামাল’ এর অভিনয় শিল্পী ও অন্যান্য কলাকুশলীরা। এছাড়া শরীফুল রাজ-পরীমনি দম্পতি ও তুমুল দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ টিমও হকি স্টেডিয়ামের মাঠে হাজির হয়েছিলেন

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর প্রকাশ হয়েছে তাহসানের নতুন গান ‘সেই তুমি কে’। গানটির কথা লিখেছেন তিনি নিজেই। সুর করেছেন তাহসান ও সাজিদ সরকার যৌথভাবে। সংগীতায়োজন করেছেন সাজিদ। প্রেক্ষাগৃহের ব্যানারে এটি নির্মাণ করছেন শাহরিয়ার পলক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাহসান

২০ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ