Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ৯:১৬ পিএম

ময়মনসিংহের ফুলপুরে পুকুরে ডুবে ফারিয়া নামে দেড় বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের কুশকান্দা মাটিচাপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের সাইফুল ইসলাম ও আম্বিয়া খাতুন দম্পত্তির কন্যা।  

জানা যায়, শিশুটি কেবল হাঁটা শিখছিল। ওর চেয়ে একটু বড় আরেকটি শিশুর সাথে হাঁটতে হাঁটতে  তাদের বাড়ির দক্ষিণ পাশে মাত্র ৫০ গজ দূরে  পুকুর পাড়ে চলে যায়। পরে ওখানে ফারিয়া পা পিছলে পুকুরে পড়ে যায়। সাথে সাথে সঙ্গে থাকা শিশুটি দৌঁড়ে গিয়ে বাড়িতে খবর দেয়। খবর পেয়ে দ্রুত এসে তাকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু ফারিয়াকে মৃত ঘোষণা করেন।  

 

ফুলপুর থানার ওসি তদন্ত আব্দুল মোতালিব চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসআই মোস্তাকসহ পুলিশের একটি টিম নিয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আরেকটি শিশুর সাথে হঠাৎ পাশের বাড়ির একটি পুকুরে গিয়ে পড়ে গেলে এ ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু

৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ