Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ভয়াবহ অগ্নিকান্ড চারটি বসতঘর সম্পূর্ন ভস্মিভূত

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ৫:০৩ পিএম


মাদারীপুরের রাজৈরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে । আজ মঙ্গলবার ভোররাতে উপজেলার ইশিবপুর ইউনিয়নের সোনাপাড়ায় কৃষক তারক শেখের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে । এসময় কৃষক তারক শেখের চারটি বসতঘর ও বসতঘরে থাকা আসবাবপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভূক্তভোগিরা জানায় । তবে বৈদ্যুতিক সর্টসার্টিক থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
ভুক্তভোগী পরিবার জানায়, হঠাত করে আগুনের সুত্রপাত হয়ে মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে । এসময় বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে অনেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে । কিন্তু ততক্ষনে ঘরে থাকা সবকিছু ছাই ও কয়লায় পরিনত হয়।
ভুক্তভোগী কৃষক তারক শেখ বলেন, আমার সবকিছু পুড়ে ছাই হয়েছে, আমি এখন নিঃস্ব।
স্থানীয় শিক্ষক জাফর মাস্টার বলেন, রাজৈর ফায়ার সার্ভিস সঠিক সময়ে এলে এতো ক্ষতি হতো না, সরকার ও বৃত্তবানদের সহায়তা কামনা করছি।
রাজৈর ফায়ার সার্ভিসের টিম লিডার সালাউদ্দিন লস্কর বলেন, আমাদের ফোন করে সংবাদ দিলে আমারা ইশিবপুর পর্যন্ত যাই, পরে আবার একই ফোন নাম্বার থেকে ফোন করে বলে আগুন নিভে গেছে, তখন আমরা ফিরে আসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভস্মিভূত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ