Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে বজ্রপাতের আগুনে বসত ঘর ভস্মিভূতঃ ১০ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি

মতলব (চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৭:৫৪ পিএম


চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ছোট ঝিনাইয়া গ্রামের খান বাড়িতে বজ্রপাতের আগুনে হাবিব খানের বসত ঘর ভস্মিভূত ।১৫ জুন (বুধবার) বিকেলে এ ঘটনা ঘটে।আগুনে পুড়ে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেল সোয়া ৪ টার সময় মতলব উত্তরে বজ্রপাতসহ ঝড়বৃষ্টির হয়। এসময় উপজেলার ছেংগারচর পৌরসভার ছোট ঝিনাইয়া গ্রামের খান বাড়ির হাবিব উল্লাহ খানের ঘরে হঠাৎ বজ্রপাত পড়ে আগুন লেগে যায়। মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা পুরো ঘরে ছড়িয়ে পড়ে। আগুনে তার পুরো পুড়ে ছাই হয়ে যায়। বজ্রপাত হওয়ার সময় বিকট শব্দ হলে ঘরে থাকা লোকজন দৌড়ে আত্মরক্ষা করে। বাড়ির লোকজন ও আশেপাশের লোকজন প্রায় এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
ঘরে থাকা হাবিব উল্লাহ খান বলেন, ঘরের মধ্যে আমি, আমার স্ত্রী ও ছেলে মেয়েরা বসা ছিলাম। হটাৎ বিকট শব্দে বজ্রপাত ভূষিভূত হলো ঘরের মধ্যে। কোন রকমে দৌড়ে আত্মরক্ষা করেছি। মুহূর্তের মধ্যে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। ঘরে থাকা ফ্রিজ, আলমগীর, খাট, টিভি, সুকেছ, সোফাসহ সকল কিছুই পুড়ে ছাই হয়ে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ