Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনা শহরের রাজুর বাজার এলাকায় অগ্নিকান্ডে ৫টি দোকান ভস্মিভূত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২১, ৭:২৪ পিএম

নেত্রকোনা জেলা শহরের রাজুর বাজার এলাকায় মঙ্গলবার বিকালে অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী আবুল কাশেমসহ অন্যন্যরা জানান, আসরের নামাজের পর হঠাৎ রইছ উদ্দিনের লেপ তুষকের দোকানে তারা আগুন দেখতে পান। মূহুর্তে আগুনের লেলিহান শিখা পাশ^বর্তী ফ্রিজ টিভি মেরামতের দোকান, গ্যাস সিলিন্ডারের দোকান, চা পান সিগারেটের দোকানে ছড়িয়ে পড়ে। তারা তাৎক্ষনিক নেত্রকোনা ফায়ার সার্ভিসে খবর দেয়ার পাশাপাশি নিজেরাও আগুন নেভাতে এগিয়ে আসে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনে ৫টি দোকান পুড়ে যায়।
নেত্রকোনা ফায়ার সার্ভিস স্টেশনের ইনস্পেক্টর আতাউর রহমান জানান, খবর পাওয়ার সাথে সাথেই আমরা ঘটনাস্থলে পৌঁছে দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনতে পেরেছি। ঘটনাস্থলের পাশেই পুকুর থাকায় আগুন নেভাতে তেমন কোন সমস্যা হয়নি। আগুনে ৫টি টিনসেডের বিভিন্ন ধরণের দোকান পুড়ে গেছে। আগুনে গ্যাস সিলিন্ডারের দোকান ভস্মিভূত হলেও দোকানে রক্ষিত কোন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ না হওয়ায় ভয়াবহ দুঘর্টনার হাত থেকে এলাকাবাসী রক্ষা পেয়েছে। এই মূহুর্তে অগ্নিকান্ডের সূত্রপাত সম্পর্কে তদন্ত না করে বলা সম্ভব নয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোকান ভস্মিভূত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ