Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাজেদার আসনে কেন্দ্রে নেই ভোটার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১০:৫১ এএম

ফরিদপুর-২ (নগরকান্দা, সালথা ও কৃষ্ণপুর ইউনিয়ন) সংসদীয় আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে ভোট শুরু হয়ে একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। তবে সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি খুবই কম রয়েছে। কোনো কোনো কেন্দ্রে একেবারেই ভোটার নেই।

সকাল ৯টার দিকে নগরকান্দার রামনগর ইউনিয়নের রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, তালমা ইউনিয়নের আমিন উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই কেন্দ্রসহ তিন কেন্দ্রে এমন চিত্র দেখা গেছে।

কাল ৯টা ২০ মিনিট পর্যন্ত রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩ হাজার ৩১১ জন ভোটারের মধ্যে মোট ভোট দিয়েছেন ২৬ জন। তালমার আমিন উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুটি কেন্দ্রে ৪ হাজার ৭২ জনের মধ্যে ভোট দিয়েছেন ৩২ জন ভোটার। সেখানে নারী কেন্দ্রে ১ হাজার ৯৯৬ ভোটারের বিপরীতে ভোট পড়েছে মাত্র তিনটি।

তালমা আমিন উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা ইউসুফ আলী খান বলেন, সকালে ভোট শুরু হলেও ভোটার উপস্থিতি তেমন নেই। আমরা আশা করছি বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার বাড়বে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ