Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে নারীসহ সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ১০:০৮ এএম

সৈয়দপুর থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে নারীসহ সাজাপ্রাপ্ত পলাতক তিন আসামীকে গ্রেফতার করে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ভোরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চারিয়ে তাদের গ্রেফতার করা হয়। এদের মধ্যে চেক সংক্রান্ত মামলায় একজন নারী ও মাদক মামলায় দুইজন পুরুষ রয়েছে।

পুলিশ জানায়, গত বুধবার আদালত থেকে তিন সাজাপ্রাপ্ত পলাতক আসামীদের ধরতে গ্রেফতারী পরোয়ানা আসে সৈয়দপুর থানায়। আদালতের নির্দেশনা পেয়ে পরোয়ানা তামিল করতে থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আবু তারেক দিপু ও পলাশ চন্দ্র রায়, সদর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আশরাফুল হক ও থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক মো. নুর আমিন ও মো. আমিনুল হকের পৃথক তিনটি দলগত বুধবার রাত থেকে অভিযান শুরু করে। অভিযানে তাদের অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার ভোরে চেক সংক্রান্ত মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাঁশবাড়ী থেকে মো. আশরাফুলের স্ত্রী কাওসার সুলতানা গুড়িয়া (৪৮), মাদক মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গার্ডপাড়া এলাকার বাসিন্দা আরশাদকে (৪৯) রেলওয়ে স্টেশন থেকে এবং মাদকের অপর একটি মামলায় দেড় বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মিস্ত্রিপাড়া নবীনগর এলাকার মৃত জহির উদ্দিনের পুত্র মো. জাবেদকে (৩৮) মিস্ত্রিপাড়া থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
(৪ নভেম্বর,) শুক্রবার সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম পলাতক সাজাপ্রাপ্ত তিন আসামীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ