Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

তিনদিন ধর্ণা দিলেও ডাকাতির মামলা নেয়নি পুলিশ

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর রাণীনগরে ফের ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা গৃহকত্রীকে বেঁধে রেখে স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় তিন লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এদিকে ঘটনার প্রায় তিন দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রাতোয়াল গ্রামে প্রবাসী সেলিম উদ্দীনের বাড়িতে।
প্রবাসী সেলিম উদ্দীনের স্ত্রী নাজু বিবি জানান, গত রবিবার দিন-গত রাতে ১০/১২ জনের মুখোশধারী একদল ডাকাতরা তার বাড়ির তালার জানালা ভেঙে বাড়িতে প্রবেশ করে। এসময় গৃহকত্রী নাজু টের পেয়ে কোনোকিছু বলার আগেই তার মুখ, হাত বেঁধে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ড্রয়ারে থাকা নগদ প্রায় ২ লক্ষ টাকা, তিন ভরি বিভিন্ন স্বর্ণের গহনাসহ বিভিন্ন আসবাব পত্র লুট করে নিয়ে যায় এবং অনেক মূল্যবান জিনিসপত্র ভাংচুর করে। খবর পেয়ে থানার ওসি দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।
এ ব্যাপারে গৃহকত্রী নাজু আরো জানান, এ ঘটনায় থানায় একাধিকবার গেলেও আমার মামলা না নিয়ে রহস্যজনক কারণে বিভিন্নভাবে হয়রানি করছে। এদিকে রাণীনগর উপজেলায় গত ১৫ দিনের ব্যবধানে  ৩টি ডাকাতিসহ প্রায় ৫/৬টি চুরির ঘটনা ঘটায় এলাকা বাসি আতংকিত হয়ে পরেছে ।  
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমার কাছে বিষয়টি ডাকাতির নাটক বলে মনে হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিনদিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ