Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কসবায় তিনদিন পর অপহৃত শিশুর গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কসবা উপজেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় খাদিজা মণি ওরফে মিতু (৭) নামে এক স্কুলছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। অপহরণের তিনদিন পর গতকাল (সোমবার) সন্ধ্যায় কসবা পৌর শহরের ইমামপাড়া বাবরু মিয়ার বহুতল ভবনের পঞ্চমতলা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। সেখানে তাকে খুন করে বস্তায় বেঁধে বাথরুমের উপরে রাখা হয়। গত শনিবার গ্রেপ্তারের পর রিমান্ডে থাকা আসামি মাসুক মিয়ার তথ্যমতে পুলিশ লাশটি উদ্ধার করে। এ সময় আরো দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে অপহরণ ও খুনের ঘটনায় পুলিশ মোট ৫জনকে গ্রেপ্তার করেছে। খাদিজা মণি ওরফে মিতু কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বাড়াই গ্রামের সউদী প্রবাসী আল-আমিন মিয়ার মেয়ে। কসবা পৌর শহরের শীতলপাড়ায় একটি ভাড়া বাড়িতে বসবাস করেন তার স্ত্রী রুনা আক্তার ও মেয়ে খাদিজা মণি ওরফে মিতু এবং দুই বছরের ছেলে আবদুল্লাহ। মিতু স্থানীয় কসবা ইমাম প্রি-ক্যাডেট স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী।
জানা গেছে খাদিজা মণি ওরফে মিতু গত শনিবার সকাল ৭টায় একই ভবনে থাকা সহপাঠী মায়মুনা আক্তারকে সাথে নিয়ে বাসার কাছেই কসবা পৌর শহরের শীতলপাড়া এলাকার একটি মক্তবে পড়তে যাওয়ার পথে একটি ছেলে তাকে মজা কিনে দেয়ার কথা বলে ডেকে নেয় এবং মায়মুনাকে মাদরাসায় চলে যেতে বলেন। পরে সকাল আটটার দিকে তার মায়ের মুঠোফোনে মেয়েকে ফিরিয়ে নিতে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। যদি পুলিশ বা অন্য কাউকে বিষয়টি জানানো হয় তাহলে হত্যার হুমকি দেয়।
এ ঘটনায় রুনা আক্তার রাতে মাসুক মিয়া ও খাইরুলকে প্রধান আসামি করে একটি অপহরণের মামলা দায়ের করেন। পুলিশ মোবাইল ট্রাকিং করে মাসুক মিয়া (২০), আশিক মিয়া (১৬), খাইরুল মিয়া (১৯) এবং কিবরিয়া (২৫)কে গ্রেপ্তার করে। গতকাল সোমবার (৭ মার্চ) গ্রেপ্তার হওয়া মাসুক মিয়া, আশিক মিয়া ও খাইরুল মিয়াকে জেলা অতিরিক্ত বিচারিক হাকিম মো. সফিকুল ইসলামের আদালতে ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিকালে মাসুক মিয়াকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে সে খাদিজা মণি ওরফে মিতুর লাশ কসবা পৌর শহরের ইমামপাড়া এলাকার বাবরু মিয়া ভবনের পঞ্চম তলায় থাকার কথা জানালে পুলিশ সেখানে গিয়ে বাথরুমের উপরে গলাকেটে প্যাকেট করা অবস্থায় লাশ উদ্ধার করে। পুলিশ এ সময় ওই কক্ষে থাকা টাইলস মিস্ত্রি সিলেটের জকিগঞ্জের মুন্সিবাজার গ্রামের আবদুল সহিদের ছেলে তামিম মিয়া (২১)কে গ্রেপ্তার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কসবায় তিনদিন পর অপহৃত শিশুর গলাকাটা লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ