Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জনতা ব্যাংকে সিনিয়র অফিসার (ইও)-২০১৯ এর কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৭:২৬ পিএম

জনতা ব্যাংকে কর্মরত সিনিয়র অফিসারদের সংগঠন ‘সিনিয়র অফিসার (ইও)-২০১৯’ এর কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে আহবায়ক রেজা ফরহাদ, সদস্য সচিব মুরাদ হাসান ও সিনিয়র যুগ্ম আহবায়ক অভিষেক দাস জয় নির্বাচিত হয়েছে।

যুগ্ম আহবায়ক পদে নির্বাচিত হয়েছেন অনিক নন্দী, নিশাদুর রহমান, হাসান হাওলাদার, আতাউল ইসলাম, শাহজালাল সুমন, রোবেল খান রবি, বাদশা মিয়া, মিরাজ মনোয়ার, আলমগীর মাহমুদ পলাশ, এমদাদুল হক, অনিক নন্দী, শাহজালাল সুমন, শামীম হোসেন, শরীফ ভুইয়া, লিটন জমাদ্দার, রাহাত আল শামস,নেহাল উদ্দিন, গোলাম মোস্তফা, তানভীর আহমেদ, আব্দুল্লাহ আল শাফি, রোবেল খান রবি, সাইদুর রহমান সম্রাই, রাজিব কুমার হারি, বাদশা মিয়া,সাইদুর রহমান সম্রাট, আলমগীর হোসেন (নায়ারণগঞ্জ), শামসুল আলম (কুমিল্লা), শাহ পরান (মুন্সিগঞ্জ), তাজুল ইসলাম(কক্সবাজার), মোঃ সানাউল্লাহ (চট্রগ্রাম), মোঃ নাদিরুজ্জামান (হবিগঞ্জ), রফিকুল ইসলাম (ময়মনসিংহ), অনিক সরকার (খুলনা), দেবু পাল (যশোর), জিন্নাতুর রহমান (মাগুরা), এসএমএস মার্জিয়া (মাদারীপুর), মনিরুজ্জামান (দিনাজপুর)।

জনতা ব্যাংকের সর্বস্তরের কর্মচারী ও কর্মকর্তাবৃন্দ নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কমিটি গঠন

৮ ফেব্রুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ