Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে বন আইনে আসামি গ্রেফতার দুই, পালিয়েছে এক

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৩:১৭ পিএম

টাঙ্গাইলের সখিপুর উপজেলা হতেয়া রেঞ্জের কালিদাস বিটের দাগ নং২৪৯৭ বন বিভাগের গাছ কাটা এবং চালান করার সময় বন বিভাগের লোকজন আলামিন (২৭)এবং লালন (২৫)নামের দুই জন কে আটক করতে সক্ষম হয়।

তাদের কাছ থেকে গাছ কাটার করাত,কুড়াল উদ্ধার করা হয়। পরে তাদের দুজন কে কালিদাস বিট অফিসে নিয়ে যাওয়া হয়। আলামিন, মোঃ আজা মিয়ার ছেলে লালন, মো কাশেম মিয়ার ছেলে উভয়ের বাড়ি কালিয়ান পাড়া, ১নভেম্বর বিকেলে তাদের আটক করা হয়। বন আইনে মামলা দায়ের এর পর রাত ১১টা ৩০ মিনিটে তাদের আদালতে সোপর্দ করার জন্য প্রথমে তাদের টাঙ্গাইল জেলা বন কর্মকর্তার অফিসে নিয়ে যাওয়া হয় সেখানে তাদের গারদ খানায় রাখা হয়, সেখানে আসামি আলামিন পায়খানায় যাবার কথা বলে টয়লেটে যেয়ে সামনের ছিটকা আটকে দিয়ে পেছনের ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে কালিদাস বিট কর্মকর্তা শাহ আলম মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এবং আমার স্টাফ মিলে আমরা দুজন কাঠ পাচার কারীকে আটক করি রাতেই তাদেরকে আদালতে সোপর্দ করার জন্য টাঙ্গাইল জেলা বন কর্মকর্তার অফিসে পাঠানো হয়। সেখানে তাদের গারদ খানায় রাখা হয়, পায়খানার কথা বলে আলামিন নামের আসামি পাহারত অবস্থায় আলামিন টয়লেটের ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যেতে সক্ষম হয়। এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

হতেয়া রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা আহাদ মিয়া বলেন, ঘটনাটি আমি অবগত হয়েছি, আসামি আলামিনের নামে থানায় জিডি করা হয়েছে। জিডি নং৯১ টাঙ্গাইল সদর থানা। অন্য আসামি লালন মিয়াকে বন আইনে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ