Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সঙ্গে ভাঙে টাইগারেরও পা, যা এখন অন্তর্জালে ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১০:৫৬ এএম

বলিউড অভিনেতা টাইগার শ্রফ। ধুন্ধুমার অ্যাকশনের জন্য তার দারুণ খ্যাতি রয়েছে। টাইগার অভিনীত ‘বাঘি’, ‘হিরোপান্তি’, ‘ওয়ার’ সিনেমায় তার প্রমাণ পেয়েছেন দর্শকরা। ‘বাঘি’ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে পা ভেঙেছিলেন টাইগার। কিন্তু কীভাবে পা ভেঙেছিল টাইগারের? সেই মুহূর্তটি ভক্তদের সামনে এনেছেন এই অভিনেতা; যা এখন অন্তর্জালে ভাইরাল।

রোববার (৩০ অক্টোবর) টাইগার তার ইনস্টাগ্রামে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। তাতে দেখা যায়, কয়েকজন গুন্ডা টাইগারকে আক্রমণ করেছেন। টাইগারের অ্যাকশনের সামনে তারা কুপোকাত। একপর্যায়ে এক গুন্ডা কনক্রিটের বেসিন নিয়ে আক্রমণ করতে আসেন। তখন তাতে সজোরে কিক করেন টাইগার। এতে ওই বেসিনটি ভেঙে টুকরা টুকরা হয়ে যায়; সঙ্গে ভাঙে টাইগারেরও পা।

এ ভিডিওর ক্যাপশনে টাইগার লিখেছেন—‘কনক্রিটের ওয়াশ বেসিন ভেঙে আমার পা ভেঙেছে। ওই সময়ে আমি খুব উত্তেজিত ছিলাম। আমি ভেবেছিলাম আমি নিজের চেয়েও শক্তিশালী। কিন্তু আমার প্রতিরক্ষায় বেসিটিনও ভেঙে গেছে।’

এ ভিডিও দেখে বিস্মিত নেটিজেনরা। এতে মন্তব্য করেছেন টাইগারের মা আয়েশা শ্রফ। তিনি ‘টাইগার’ লিখে কয়েকটি বিস্ময়সূচক ইমোজি ব্যবহার করেছেন। মন্তব্য করেছেন ‘বাঘি’ সিনেমার পরিচালক সাব্বির খান। স্মৃতি হাতরে তিনি লিখেছেন, ‘সেদিন আমরা টানা ২৪ ঘণ্টা শুটিং করেছিলাম।’

টাইগার অভিনীত মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘গণপথ: পার্ট-১’। এ সিনেমার শুটিং করতে গিয়েও বাম চোখে আঘাত পেয়েছিলেন তিনি। সিনেমাটিতে টাইগার শ্রফকে একজন বক্সারের ভূমিকায় দেখা যাবে। এতে তার বাবার চরিত্রে অভিনয় করেছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। সিনেমাটিতে টাইগারের সঙ্গে জুটি বেঁধেছেন কৃতি স্যানন। এখনো সিনেমাটির মুক্তির তারিখ চূড়ান্ত হয়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইরাল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ