Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ৪ জেলায় ৭ জন নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

দেশের চার জেলায় সড়কে পৃথক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। টাঙ্গাইলে বাসচাপায় ২, সিলেটে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী, আড়াইহাজারে ২ ও পাবনায় দুই মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে ১ জন নিহত হয়। এসব ঘটনায় আহত হন আরো বেশ কয়েকজন। গত বৃহস্পতিবার দিবাগত রাত ও শুক্রবার দিনের বিভিন্ন সময়ে দুর্ঘটনাগুলো সংঘঠিত হয়। আমাদের সংবাদদাতাদের তথ্যের প্রতিবেদনে-
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, আড়াইহাজারে দুই বাহনের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন এসময় আহত হন ৫। গতকাল বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকায় ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, কুলসুম বেগম টোকপাড়া গ্রামের লোকমান মিয়ার স্ত্রী এবং লেগুনা চালক ফেরদাউস তিনি পুরিন্দা গ্রামের মৃত. বাতেনের ছেলে। ভুলতা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) ফারুক হোসেন জানান, পাচঁরুখী বাজার ছেড়ে যাওয়ার সময় নরসিংদী থেকে ঢাকাগামী রূপসীবাংলা পরিবহনের যাত্রীবাহী বাস ও গাউছিয়া থেকে নরসিংদী গামী শ্রমিক পরিবহনকারী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি খাদে পড়ে যায়।
টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় ঘোড়ার গাড়ির ২ আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ২। গতকাল (শুক্রবার) সকালে উপজেলার হাতিয়ায় বঙ্গবন্ধু সেতু পূর্ব সংযোগ সড়কে ঘটনাটি ঘটে। নিহত দুজন হলেন বগুড়ার শেরপুর উপজেলার মালিহাটা গ্রামের বাবলু পোদ্দার ও শাজাহানপুর উপজেলার পোয়ালগাথা গ্রামের ইউনুস আলী।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপপরিদর্শক মো. নাজমুল হাসান জানান, জামালপুরের একটি হাট থেকে ঘোড়া কিনে দুটি পৃথক ঘোড়ার গাড়িতে বাড়িতে ফিরছিলেন তারা। হাতিয়া এলাকায় ১২ নম্বর সেতু পাড় হওয়ার সময় যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি শফিকুল ইসলাম বলেন, বাসটি শনাক্তের চেষ্ট চলছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।
সিলেটে : সিলেটের জকিগঞ্জ উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত হয়েছেন। উপজেলার মানিকপুর ইউনিয়নের কলাকুটা বাংলাবাড়ি এলাকায় জকিগঞ্জ-সিলেট আঞ্চলিক সড়কে গত বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত দুজন হলেন উপজেলার সদর ইউনিয়নের সেনাপতির চমক গ্রামের ইমন আহমেদ ও মানিকপুর ইউনিয়নের দেওয়ান চক গ্রামের মুক্তার হোসেন লাল। গতকাল (শুক্রবার) দুপুরে জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন এ তথ্য জানান। নিহতরা দুজন চাচাতো ভাই। ময়নাতদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ট্রাকচালককে গ্রেফতারের কাজ করছে।
পাবনা : পাবনার ঈশ্বরদী উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবলা হোসেন নামের এক তরুণ নিহত ও একজন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে ঈশ্বরদী-ঢাকা মহাসড়কের বহরপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত বাবলা হোসেন নাটোরের লালপুর উপজেলার বিলমাড়িয়া মোহরকয়া এলাকার বাসিন্দা। তিনি পোলট্রি মুরগির খামারি ছিলেন। প্রত্যক্ষর্শীর জানান, গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে মোটরসাইকেলে করে বাড়ি থেকে ঈশ্বরদী দাশুড়িয়ায় মুরগির খাবার কেনার জন্য যাচ্ছিলেন। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলের যাত্রীরা সড়কের ওপর পড়ে গুরুতর আহত হয়ে চিৎকার শুরু করেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা বাবলাকে মৃত ঘোষণা করেন। ঈশ্বরদী থানার পরিদর্শক তদন্ত হাদিউল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তর জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ