Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ২০টি চোরাই অটোরিকসাসহ ৩জন গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ৫:০৬ পিএম

বেগমগঞ্জ ও সুবর্ণচর উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে সহিদ (৩৮), জুয়েল (২৭) ও খোরশেদ আলম (৩২) নামের তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের তত্বাবধানে থাকা ২০টি চোরাইকৃত অটোরিকশা ও অটোরিকশার বিভিন্ন পার্টস, বডি, স্প্রিং সহ অন্যান্য মালামাল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত তিনজন আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বেলাব এলাকার সাহাব উদ্দিনের ছেলে সহিদ, নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের দক্ষিণ চরবাগ্যা গ্রামের শাহিনের ছেলে জুয়েল ও বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের নূর আলমের ছেলে খোরশেদ আলম ।

পুলিশ জানায়, গত ১৭ অক্টোবর সদর উপজেলার আজিজুল্যাহপুর গ্রামের মোহাম্মদ হাসান নামের এক ব্যক্তির গ্যারেজ থেকে তার কর্মচারী সহিদ অটোরিকশা চুরি করে পালিয়ে যায় বলে থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে চোরাইকৃত অটোরিকশা উদ্ধার ও সহিদকে গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। অভিযানকালে বৃহস্পতিবার দিবাগত রাতে সুধারাম মডেল থানার এসআই স্পেসল্যাব চৌধুরী প্রমোজের নেতৃত্বে বরিশাল এর ভোলা জেলায় অভিযান চালিয়ে সহিদকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সুবর্ণচর ও বেগমগঞ্জ থেকে জুয়েল এবং খোরশেদকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে তাদের দেখানো জায়গা থেকে ২০টি চোরাইকৃত অটোরিকশা ও রিকশার সরঞ্জাম জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির ঘটনা স্বীকার করেছে।

সুধারাম মডেল থানার এসআই স্পেসল্যাব চৌধুরী প্রমোজ জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ