Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লার মুরাদনগরে ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ২:৩৩ পিএম

কুমিল্লার মুরাদনগরের সরমাকান্দা ইসলামিয়া আদর্শ দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে ওই মাদরাসার এক সহকারি শিক্ষককে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ।


ভুক্তভোগী ছাত্রীর মায়ের দায়ের করা মামলায় বৃহস্পতিবার রাতে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। গ্রেফতার শিক্ষকের নাম সাজ্জাদ হোসেন সাজু। তিনি খুলনা জেলার দৌলতপুর উপজেলার ৩ নম্বর ওয়ার্ডের মহেশ্বর সাহাপাড়া এলাকার মৃত আলতাফ হোসেনের ছেলে। ওই শিক্ষক মুরাদনগর উপজেলার সরমাকান্দা এলাকার ওয়াজ উদ্দিন মাষ্টারের বাড়ীতে ভাড়া থাকেন।


মামলার অভিযোগ সূত্রে জানা যায়, মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার বেলা সারে তিনটার দিকে ওই ছাত্রী (১৪) সরমাকান্দা ইসলামিয়া আদর্শ দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুর ভাড়া বাসায় প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়ার এক পর্যায়ে বিকেল চারটার দিকে ঘরের মধ্যবর্তী রুমের ভিতরে ওই ছাত্রীকে ডেকে নিয়ে শিক্ষক সাজ্জাদ তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে ওই শিক্ষক ছাত্রীকে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখান।


মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ধর্ষণের অভিযোগে ওই ছাত্রীর মা বাদী হয়ে মাদরাসা শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুর বিরুদ্ধে বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।এরপর রাতে সাজ্জাদ হোসেনকে মাদরাসা থেকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে কুমিল্লা আদালতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ