Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রীকেই জিম্মি করে টাকা নিলেন ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ২:৩৯ পিএম

রাজধানীর সরকারি তিতুমীর কলেজে বাঙলা কলেজের এক শিক্ষার্থীকে ইভটিজিং করেন ইমাম হাসান শুভ নামে এক ছাত্রলীগ নেতা। তিনি তিতুমীর কলেজ ছাত্রলীগের উপ মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক ও বনানী থানা ছাত্রলীগের সহ-সভাপতি। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পরে ওই ছাত্রীকে জিম্মি করে তিন হাজার টাকা হাতিয়ে নেন শুভ।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে তিতুমীর কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থী সরকারি বাঙলা কলেজের ২য় বর্ষের ছাত্রী। অনার্স ২য় বর্ষের পরীক্ষায় অংশ নিতে তিনি তিতুমীর কলেজে গিয়েছিলেন। সেসময় ওই ছাত্রীকে হয়রানি এবং টাকা হাতিয়ে নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী জানান, গত বৃহস্পতিবার সরকারি তিতুমীর কলেজে ফাইনাল পরীক্ষা শেষে কলেজ মাঠে বসেছিলাম। ইমাম হাসান শুভ অকারণেই আমাদের উত্ত্যক্ত করেন। বাজে ভাষায় টিজ করতে থাকেন, একাধিকবার প্রেমের প্রস্তাব দেন। হাত ও মুখ দিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকেন৷

‘শুভসহ কয়েকজন আমাদের পিছু নিয়ে উত্যক্ত করতে থাকেন। আমি ধৈর্যহারা হয়ে একটি ছোট ইটের টুকরো তাদের বাইকের দিকে ছুড়ে মারি। এসময় সেখানে আমার ডিপার্টমেন্টের এক বন্ধু আসলে তারা মারধর করে আমার বন্ধুকে। এরপর বাইকের কোনো ক্ষতি না হলেও তারা আমার কাছে দাবি করে ১০ হাজার টাকা। টাকা দিতে রাজি না হওয়ায় এক পর্যায়ে তারা বেশ কয়েকজন মিলে আমাদের হেনস্তা করে। এসময় আমি জ্ঞান হারিয়ে ফেলি। জ্ঞান ফেরার পরে তারা আবারও হেনস্তা করে আমাকে। টাকা না দিলে আমার সহপাঠীদের আবার মারধর করবে বলে জানান শুভ। পরে তিন হাজার টাকা দিয়ে বাসায় ফিরতে হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ নেতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ