Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে মুসলমানদের মহাবিপদে ঐক্যের ডাক দিলেন নেছারাবাদী পীর

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : ‘মুসলমানরা আজ মহা-সঙ্কটের মধ্য দিয়ে সময় পার করছে। এ অবস্থায় এই মহাবিপদ থেকে রক্ষার জন্যে ঐক্যের আহŸান জানাচ্ছি। আসুন আমরা মতানৈক্যসহ ঐক্যের ভিত্তিতে সমস্যা সমাধান করে ইহকাল ও পরকালের কল্যাণ করি।’ শনিবার মাদারীপুর পৌরসভা প্রধান ঈদগাহ মাঠে মুছলিহীন জেলার উদ্যোগে ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে মতানৈক্যসহ ঐক্য নীতির উদ্ভোবক ও হযরত কায়েদ হুজুরের ছেলে এবং বর্তমান নেছারাবাদীর পীর হযরত মাওলানা মুহম্মদ খলীলুর রহমান একথা বলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুর পৌর সভার মেয়র খালিদ হোসেন ইয়াদ। বিশেষ বক্তা ছিলেন ইমাম-মুয়াজ্জিন সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি মাওলানা জাহিদুল আলম, সাধারণ সম্পাদক ও পৌরসভা জামে সমজিদের খতিব মাওলানা রুহুল আমিন। সভাপতিত্ব করেন ইমাম-মুয়াজ্জিন সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মাওলানা ক্বারী বোরহান উদ্দিন। ওয়াজ মাহফিলে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুছলিহীন মাদারীপুর জেলার সভাপতি মাহবুবুর রহমান মিলন ভ‚ঁইয়া ও সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহান। এ সময় বক্তরা অবিলম্বে মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের উপর সেনাবাহিনীর অত্যাচার ও নির্যাতন বন্ধের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ