Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাট থেকে সব ধরনের বাস চলাচল বন্ধ

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১১:২১ এএম

মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধের দাবীতে অনির্দিষ্ট কালের জন্য বাগেরহাট থেকে সব ধরনের বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) সকাল ৬টা থেকে সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে। বাগেরহাট আন্ত:জেলা বাস-মিনিবাস মালিক সমিতি ও বাগেরহাট মোটর শ্রমিক ইউনিয়ন যৌথভাবে এই বাস বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়।

শুক্রবার (২১ অক্টোবর) সকালে বাগেরহাট বাস টার্মিনাল ঘুরে দেখা গেছে, অধিকাংশ পরিবহনের কাউন্টার বন্ধ। বাগেরহাট থেকে দূরপাল্লার ও অভ্যন্তরীণ রুটের কোনো বাস ছেড়ে যাচ্ছে না। এমনকি কোনো বাসও আসছে না। দূরদূরান্ত থেকে যাত্রীরা এসে বাস না পেয়ে ভোগান্তির স্বীকার হচ্ছেন।
খুলনাগামি যাত্রী মো: বেলাল হোসেন জানান, খুলনায় তার এক আত্মিয় হাসপাতালে রয়েছেন। তাকে দেখার জন্য সকালে বাসস্টান্ডে এসে দেখেন কোন বাস চলছে না। তিনি বড় ধরনের ভোগান্তিতে পড়েছেন বলে উল্লেখ করেন।

বাগেরহাট আন্ত:জেলা বাস-মিনিবাস-কোচ-মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ¦ তালুকদার আব্দুল বাকি জানান, মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচলের প্রতিবাদে মালিক শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে শুক্রবার সকাল ৬টা থেকে অনিদৃষ্ট কালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

এদিকে বাগেরহাট জেলা বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, শনিবার (২২ অক্টোবর) বিএনপির খুলনা বিভাগীয় গণসমাবেশকে বাধাগ্রস্ত করতে উদ্দেশ্যমূলকভাবে এ বাস ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস চলাচল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ