Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠির ছয় রুটে বাস চলাচল বন্ধ

বাস চালককে মারধর ও আটকের প্রতিবাদ

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

যাত্রীর সঙ্গে কথা কাটাকাটিকে কেন্দ্র করে বাস চালককে মারধর ও আটকের প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার দুপুর থেকে ঝালকাঠি-বরিশালসহ ছয়টি রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা। ঝালকাঠি বাস মালিক সমিতির একাধিক বাস খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির পেট্রোল পাম্প মোড়ে আড়াআড়ি করে রাখায় যান চলাচল বন্ধ হয়ে যায়। সড়কে সৃষ্টি হয় যানজট।
ঝালকাঠি আন্তঃজেলা বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী জানান, গতকাল আড়াইটার দিকে বরিশাল থেকে ঝালকাঠি আসার সময় দিগন্ত পরিবহনের স্টাফের সাথে এক যাত্রীর হাফ ভাড়া নিয়ে কথার কাটাকাটি ও হাতাহাতি হয়।
এ ঘটনার জেরে পুলিশ ঝালকাঠি বাসস্ট্যান্ড থেকে বাস চালক শহিদুলকে আটক করে। বাস চালককে আটকের প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে সড়কে ব্যারিকেড দিয়ে বাস চলাচল বন্ধ করে দেয় বাস শ্রমিকরা। চালককে মুক্তি না দিলে বাস চলাচল বন্ধ থাকবে বলেও জানান তারা। ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, বাস মালিকদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা চলছে। আশাকরি দ্রুততম সময়ের মধ্যে সমস্যা সমাধান হয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস চলাচল বন্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ