Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উইলিয়ামসন-টেলর ছাড়া বাংলাদেশের বিপক্ষে খেলবে নিউজিল্যান্ড!

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : কি দুর্দান্ত ফর্মেই না ছিলেন কেন উইলিয়ামসন এবং রস টেলর। এ বছর ১০ টেস্টে কেন উইলিয়ামসনের রান যেখানে ৭৫৩, সেখানে ৩ সেঞ্চুরিতে রস টেলর করেছেন ৯ ম্যাচে ৬০৬ রান। ওয়ানডেতে সেখানে কেন উইলিয়ামসন ৫৫৯ রানও টি-২০তে করেছেন ৩৮৩ রান। বাংলাদেশের বিপক্ষেও তাদের পারফরমেন্স বলার মতো। অথচ, বাংলাদেশের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে খেলার সম্ভাবনা নেই এই ২ কিউই ক্রিকেটারের। বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচের টি-২০ সিরিজ মিস করছেন, দলের আর এক হাই প্রোফাইল ক্রিকেটার রস টেলর বাংলাদেশের বিপক্ষে পুরো সিরিজই মিস করতে পারেন। সে আভাসই দিয়েছেন নিউজিল্যান্ড ক্রিকেট দলের কোচ মাইক হেসন। ব্যস্ত ক্রিকেট সূচীতে আগামী বছরের শুরুতে অস্ট্রেলিয়া এবং দক্ষিন আফ্রিকার বিপক্ষে নিউজিল্যান্ড খেলবে বলেই বাংলাদেশের বিপক্ষে পূর্ণ শক্তি নিয়ে সিরিজে অবতীর্ণ হতে পারছে না নিউজিল্যান্ডÑ এমন খবরই দিয়েছেন কিউই কোচ।
চোখে সার্জারির পর অস্ট্রেলিয়া সফর মিস করেছেন রস টেলর। বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টে ফেরার কথা তার। তবে পরিস্থিতির মুখে তার অবস্থার উন্নতি মনিটরিং করতে হচ্ছে বলে জানিয়েছেন কোচ মাইক হেসনÑ ‘আমাদেরকে প্রাথমিকভাবে বলা হয়েছিল ৩ থেকে ৬ সপ্তাহের মধ্যে রস টেলর সেরে উঠবে। বিষয়টি আমরা পর্যবেক্ষণ করছি। তাকে ঘরোয়া ক্রিকেটে কিছু ম্যাচ খেলে নিশ্চিত হবে যে সে ফিট।’
তবে রস টেলর এবং কেন উইলিয়ামসনকে নিয়ে অনিশ্চয়তা দেখা দিলেও বাঁ হাতি ম্যাকক্লিনগান এবং অল রাউন্ডার কোরে এন্ডারসন ফিরছেন বাংলাদেশের বিপক্ষে সিরিজে, সে আভাসও দিয়েছেন কিউই কোচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউজিল্যান্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ