Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনী নদী থেকে বালু তোলা নিয়ে গোলাগুলি চেয়ারম্যান রিপনসহ ২২ জনের নামে মামলা,গ্রেফতার-২

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ৫:৩৯ পিএম

ফেনী নদী থেকে বালু তোলাকে কেন্দ্র করে চট্টগ্রামের বারইয়ারহাট পৌরসভার মেয়র খোকনসহ তিনজন গুলিবিদ্ধের ঘটনায় সোনাগাজী থানায় মামলা দায়ের করা হয়েছে। এতে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক রিপনসহ ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করা হয়। শনিবার সকালে মিজানুর রহমান নামের এক ব্যক্তি বাদি হয়ে থানায় এ মামলা করেন। এ ঘটনায় জড়িত শাকিল ও নুর আলম নামের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন দ্যাইয়ান বলেন,এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।
প্রসঙ্গত,বালু তোলাকে কেন্দ্র করে শুক্রবার সকাল সাড়ে ১০টায় মুহুরি সেচ প্রকল্প সংলগ্ন ফেনী নদীর কলমির চর এলাকায় বারইয়ার হাট পৌর মেয়র রেজাউল করিম খোকনসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছিলেন। বর্তমানে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ