Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় আসল র‍্যাবের হাতে নকল র‍্যাব সদস্য গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ৭:৩৫ পিএম

খুলনায় র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গ্রেফতার হয়েছে এক যুবক। নগরীর লবনচরা থানাধীন ছোট বান্দা আমতলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। যুবকের নাম মোঃ সোহেল(৩৮) । তিনি ছোট বান্দা আমতলা এলাকার বাসিন্দা।

আজ মংগলবার রাতে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, ৬ অক্টোবর মো: সোহেল ও কামরুল ইসলাম নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে মোবাইলে মোসা: নিলুফা ইয়াসমিন নামে এক নারীর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা না দিলে তার ছেলেকে মেরে ফেলবে বলে ভয়ভীতি দেখায় এবং হুমকি দেয়। চাঁদার টাকা নিয়ে লবনচরা থানাধীন মহিরবাড়ি আরজুর কালভার্টের উপর একা আসতে বলে। কাউকে কিছু বলতে নিষেধ করে। নিলুফা ইয়াসমিন ভয়ে ছেলের জীবন রক্ষার্থে ১২ হাজার টাকা প্রদান করেন। পরে তিনি জানতে পারেন মোঃ সোহেল ও মোঃ কামরুল ইসলাম নামে কোন ব্যক্তি র‌্যাবের সদস্য নয়। তিনি বাদী হয়ে হয়ে লবণচরা থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় র‌্যাব ৬ এর অভিযানিক টিম লবনচরা থানাধীন ছোট বান্দা আমতলা এলাকায় অভিযান চালিয়ে চাদাবাজি মামলার আসামি মো: সোহেলকে গ্রেফতার করে। পরবর্তীতে তাকে লবনচরা থানায় হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ