Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

মামার বাড়ীতে বেড়াতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ২:৩৫ পিএম

মামার বাড়ীতে বেড়াতে গিয়ে অর্থ চন্দ্র রায় নামের দেড় বছরের শিশু পুকুরের পানিতে ডুবে মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপাশা ইউনিয়নের সোনাবর গ্রামে এদুঘর্টনা ঘটে। নিহত শিশুর বাড়ী কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গজেরকুটি গ্রামে। সে ওই গ্রামের কমল চন্দ্র রায়ের ছেলে।
নিহত শিশুর পরিবার জানান, ৫ দিন আগে শিশুটি তার মায়ের সাথে মামা সোহাগ চন্দ্র রায়ের বাড়ীতে যান। পূজার আনন্দ তার মাসহ মামার বাড়ীতে কাটান। মঙ্গলবার সকালে শিশুটি তার মামার বাড়ীর উঠানে একাই খেলছিলো। খেলা খেলতে খেলতে এক সময় সে বাড়ীর পাশের পুকুরের পানিতে পড়ে যায়। পরে শিশুটির স্বজন বাড়ীর উঠানে শিশুটিকে দেখতে না পেয়ে চিৎকার শুরু করায় আশে পাশের বাড়ীর লোকজন শিশুটিকে খুঁজতে থাকেন। এক পর্যায়ে বাড়ীর পাশে পুকুরের পানিতে শিশুটিকে দেখা মাত্র স্বজন ও এলাকাবাসী দ্রুত শিশুটিকে উদ্ধার করে রাজারহাট হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। শিশুর মৃত্যুতে পরিবারসহ ঐ এলাকায় শোকে ছায়া নেমে আসে।

চাকিরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ