Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

দৌলতপুরে পদ্মা নদীতে ডুবে গরুর রাখালের মৃত্যু

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ৩:২৯ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ডুবে পলাশ (২২) নামে এক গরুর রাখালের মৃত্যু হয়েছে। সে গরুর লেজ ধরে সাতরিয়ে পদ্মা নদী পার হওয়ার সময় পানিতে ডুবে যায়। পরে তার মরদেহ উদ্ধার করে এলাকাবাসী। গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার মরিচা ইউনিয়নের চাকলারচরের নীচে পদ্মা নদীতে ডুবে পলাশের মৃত্যু হয়। সে একই ইউনিয়নের ভুরকাপাড়া গ্রামের ইদ্রিস আলী সর্দারের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, পলাশ সহ ৩ জন বাথানের গরু নিয়ে মাঠে যায়। পরে তারা গরুর লেজ ধরে সাঁতরিয়ে পদ্মা নদী পার হচ্ছিল। এসময় দুইজন ডাঙ্গায় উঠলেও পলাশের হাত থেকে গরুর লেজ ছুটে গেলে পদ্মার নদীর প্রবল ¯্রােতে সে তলিয়ে যায়। ঘটনার প্রায় ৩ ঘন্টা পর দুপুর ২টার দিকে পলাশের মৃতদেহ উদ্ধার করে এলাকার লোকজন।
মরিচা ইউনিয়নর চেয়ারম্যান জাহিদুল ইসলাম জানান, তার ইউনিয়নের ভুরকা এলাকার ইদ্রিস সর্দারের ছেলে পলাশ পদ্মা নদীতে ডুবে মারা গেছে। গরুর লেজ ধরে সাঁতরিয়ে নদী পার হওয়ার সময় এ ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ