Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিসিসি কাউন্সিলর বাদশা আমেরিকায় মারা গেছেন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ২:২৫ পিএম

বরিশাল সিটি কর্পোরেশনের ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা মোশারেফ হোসেন বাদশা নিউইয়র্কের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লহি ওয়া ইন্না এলাইহে রাজিউন। বাদশাহ’র পুত্র রচি সাংবাদিকদের জানিয়েছে, তার পিতা অনেকদিন ধরেই বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। একমাস আগে তাকে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসার জন্য হলে সেখান থেকে দুই সপ্তাহ আগে নিউইয়র্কের একটি মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়। দুই দিন তিনি লাইফ সাপোর্টে থাকার পরে শনিবার বিকেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। মরহুম বাদশা অধুনালুপ্ত বরিশাল পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হন। পৌরসভঅ ও সিটি কর্পোরেশনে তিনি পাঁচবার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে, মেয়ে, নাতিÑনাতনি সহ অসংখ্য অঅত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। খুব শিঘ্রই তার লাশ বরিশালে এনে কেন্দ্রীয় মুসলিম গোরস্তানে তাকে দাফন করা হবে বরে পরিবারের পক্ষ থেকে জানান হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ- এমপি, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম-এমপি, সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সহ আওয়ামী লীগ তার সহযোগী বিভিন্ন সংগঠন নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাদশা

১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ