Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘পাগল’ বলাকে কেন্দ্র করে নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ১২:৪৮ পিএম

নওগাঁর পত্নীতলায় এক ব্যক্তিকে ‘পাগল’ বলাকে কেন্দ্র করে দুই জন নিহত হয়েছেন। রোববার (৯ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন—উপজেলার ঘোষনগর ইউনিয়নের কৃষ্টরামপুর গ্রামের ফয়জুল ইসলাম (৪৫) ও আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া গ্রামের আছির উদ্দিন (৭০)।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬টার দিকে ফয়জুল নালাপুর মোড়ে যান। সেখানে গিয়ে ফয়জুলকে দেখে ‘পাগল’ বলে ডাক দেন আছির উদ্দিন। পাগল বলায় আছির উদ্দিনের ওপর খেপে যান ফয়জুল। এ নিয়ে তাঁদের দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ফয়জুল কুড়াল দিয়ে আছির উদ্দিনের পিঠে কোপ দেন। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় আছিরকে দ্রুত পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়ার পথে সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর স্থানীয় জনতা ফয়জুলকে নালাপুর মোড়ে একটি গাছের সঙ্গে বেঁধে মারধর করেন। মারধরের একপর্যায়ে ফয়জুল অজ্ঞান হয়ে পড়েন। খবর পেয়ে রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষু অবস্থায় ফয়জুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি শামসুল আলম শাহ্ জানান, লাশ দুটি থানা হেফাজতে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ