Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁর আত্রাইয়ে বৃদ্ধের মরদেহ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ২:২০ পিএম

নওগাঁর আত্রাইয়ে নুসরাত হোসেন (৫৬) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার ক্ষুদ্র বিশা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নুসরাত ক্ষুদ্র বিশা গ্রামের মৃত মোহম্মদ আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, এলাকার উদয়পুর খালে নৌকা দিয়ে যাত্রী পারা পার করার জন্য বিকেলে ঘাটে যায় নুসরাত। এর পর রাত অনুমান সাড়ে ৮টা পার হলেও বাড়ীতে ফিরে না আসায় তাকে খোঁজা-খুজি করতে থাকে পরিবারের লোকজন। এসময় বাড়ীর অদুরে রাস্তার পার্শ্বে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। খবর পেয়ে সাথে সাথে থানা পুলিশকে খবর দিলে রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে এব্যাপারে কেউ বলতে পারেনি।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ