Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমেরিকায় দেখা হবে শাকিব-পূজার!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১০:১৩ এএম

বিভিন্ন মহলে শোনা যাচ্ছে, ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরি শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

কিছুদিন আগে শাকিব খান ও নায়িকা শবনম বুবলী তাদের বিয়ে ও সন্তানের কথা প্রকাশ করে দেশজুড়ে আলোচনার ঝড় তোলেন। সেসময় এটাও চাউর হয় যে, পূজা চেরিকে কেন্দ্র করে শাকিব ও বুবলীর মধ্যে ঝামেলা চলছে।

এসব গুঞ্জনের মধ্যেই এবার শাকিব খান ও পূজা চেরিকে আমেরিকায় একসঙ্গে দেখা যাবে। ভিসার জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করে যাচ্ছিলেন পূজা। অবশেষে রোববার (২ অক্টোবর) আমেরিকার যাওয়ার ভিসা হাতে পেলেন। ফেসুবকে ভিসার ছবি পোস্ট করে নিজেই এ খবর জানান পূজা।

চলতি মাসেই আমেরিকায় উড়াল দেবেন শাকিব-পূজা। তবে একই ফ্লাইটে যাচ্ছেন কি না, তা এখনই নিশ্চিত করে জানা যায়নি। আমেরিকায় ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেবেন শাকিব-পূজা। আগামী ১৬ অক্টোবর, রোববার কুইন্সের আমাজুরা কনসার্ট হলে এটি অনুষ্ঠিত হবে বলে আয়োজক সূত্রে জানা গেছে।

এ ছাড়াও যুক্তরাষ্ট্রে পূজা চেরি শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দ্বিতীয় সিনেমার শুটিং করবেন। শাকিব খানের ‘মায়া’ সিনেমার নায়িকা পূজা। সবকিছু ঠিক থাকলে আমেরিকায় খুব শিগগিরই এই সিনেমার শুটিং শুরু করবেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমেরিকা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ