Inqilab Logo

রবিবার , ৪ জুন ২০২৩, ২১ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ যিলক্বদ ১৪৪৪ হিজরী

স্বাস্থ্য পরীক্ষার জন্য সস্ত্রীক আমেরিকা পাড়ি দিলেন রজনীকান্ত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১১:৪৩ এএম

চিকিৎসার জন্য আমেরিকা পাড়ি দিলেন রজনীকান্ত। অভিনেতার সঙ্গে গিয়েছেন তার স্ত্রী লতা রজনীকান্ত । শনিবার ভোররাতে চেন্নাই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মার্কিন মুলুকের উদ্দেশ্যে রওনা দেন দাক্ষিণাত্যের সুপারস্টার। শোনা গিয়েছে কাতারের রাজধানী দোহা হয়ে আমেরিকা পৌঁছবে তাদের ফ্লাইট।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে রজনীকান্তের বিমানবন্দরের ছবি ও ভিডিও। তাতেই অনেকে উদ্বেগ প্রকাশ করেছেন। প্রিয় অভিনেতার স্বাস্থ্য সম্পর্কের জানার আগ্রহ প্রকাশ করেছেন তারা। তবে সূত্রের খবর অনুযায়ী, ভয়ের কোনও কারণ নেই। কিছু বছর আগে রজনীকান্তের কিডনি প্রতিস্থাপন করা হয়েছিল। তার রুটিন চেক-আপের জন্যই আমেরিকা গিয়েছেন ৭০ বছরের তারকা। সব কিছু ঠিক থাকলে জুলাই মাসেই তিনি ভারতে ফিরবেন বলে শোনা গিয়েছে।

শোনা যাচ্ছে, আমেরিকা থেকে চিকিৎসা করিয়ে ফিরেই নিজের নতুন ছবি ‘আন্নাথে’র কাজ শেষ করবেন রজনীকান্ত। করোনার দ্বিতীয় ধাক্কার আগেই ছবির বেশিরভাগ কাজ শেষ করে ফেলেছিলেন তিনি। এখন খুব সামান্য কাজই বাকি রয়েছে বলে খবর। রজনীকান্ত ছাড়াও ওই ছবিতে রয়েছেন নয়নতারা, মীনা, প্রকাশ রাজ, খুশবু সহ নানান কলাকুশলীরা। এই বছরের ৪ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছবিটির।

উল্লেখ্য, গত বছরের শেষের দিকে রজনীকান্ত নিজের আলাদা দল গঠন করে রাজনীতির ময়দানে নামার কথা জানিয়েছিলেন। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন ৭০ বছরের তারকা। রক্তচাপজনিত সমস্যার জেরে হাসপাতালেও ভরতি হতে হয়। তারপরই জানিয়ে দেন, শারীরিক পরিস্থিতির কথা মাথায় তিনি এই মুহূর্তে রাজনীতিতে আসছেন না। তারপর চলতি বছরের শুরুতেই তাকে দাদাসাহেব ফালকে সম্মান দেওয়ার কথা ঘোষণা করা হয়। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছিলেন ভারতের কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্য পরীক্ষার জন্য সস্ত্রীক আমেরিকা পাড়ি দিলেন রজনীকান্ত!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ