Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

লিওনার্ডো ডিক্যাপরিও-জিজি হাদিদের প্রেম কতটা সিরিয়াস?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০১ এএম

অভিনেতা লিওনার্ডো ডিক্যাপরিও এবং মডেল জিজি হাদিদের মাঝে প্রেম এতদিন গুজব-গুঞ্জন পর্যায়েই ছিল, দেখেশুনে মনে হচ্ছে, তা বাস্তব দিকে মোড় নিতে চলেছে। বিশেষ করে কামিলা মোরোনের সঙ্গে অভিনেতার ছাড়াছাড়ি এবং জিজির কাছাকাছি আসাতে বিষয়টি সবাই এখন আর গুজব হিসেবে দেখছে না। জিজির বাবা মোহাম্মাদ হাদিদও লিও সম্পর্কে ভাল মত দিয়েছেন, তিনি তাকে ‘চমৎকার মানুষ’ বলে উল্লেখ করেছেন। তিনি জানান, কয়েকবছর আগে লিওর সঙ্গে তার পরিচয় হয় এবং তাকে তিনি পছন্দ করেন। তবে মিস্টার হাদিদ তার মেয়ের সঙ্গে অভিনেতার প্রেম চলছে এমন গুজব অস্বীকার করেন।
যাই হোক না কেন, এখন জিজি-লিওর সম্পর্ক অনেকটাই বাস্তব বলে ধারণা করা হচ্ছে। এন্টারটেইনমেন্ট টুনাইটকে এক সূত্র বলেছে, ‘তারা খুব একসঙ্গে মেলামেশা করছে, এবং পরস্পরের সঙ্গে তারা অনেক অন্তরঙ্গ। তারা পরস্পরের সান্নিধ্যে খুব সুখী।’ তাদের সঙ্গে ঘনিষ্ঠ সূত্ররাও জানিয়েছে তারা একসঙ্গে সময় উপভোগ করছেন এবং পরস্পরের প্রতি আকৃষ্ট। ডিক্যাপরিও ও হাদিদের মধ্যে বয়সের ফারাক বেশ। অভিনেতার বয়স ৪৭ আর জিজির ২৭; তবে আরেকটি বিষয় আছে। কথিত আছে লিও এপর্যন্ত পঁচিশের বেশি বয়সী কারও সঙ্গে প্রেম করেননি, যখনই প্রেমিকার বয়স ২৫ পেরিয়েছে তো তিনি তার সঙ্গে আর সম্পর্ক রাখেন নি। সেদিক দিয়ে তিনি তার নীতি এই প্রথম বদলালেন; কে জানে কী হয়?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ