Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফকিরহাটে যাবজ্জীবন কারাদন্ডসহ ৮ মামলার পলাতক আসামী গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৮:০৩ পিএম

বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সহ ৮টি মাদক মামলার পলাতক আসামী মো. আজিম ওরফে আজিম মেম্বার (৫৫) গ্রেফতার হয়েছে। পুলিশ জানায়, সোমবার (২৬ সেপ্টেম্বর) ভোর রাতে ফকিরহাট মডেল থানার এসআই রফিকুল ইসলাম ও এএসআই আল মামুন সহ পুলিশের একটি দল যশোর জেলার শার্শা উপজেলার লক্ষ্মণপুর গ্রামে একটি বাড়ি থেকে আটক করে। আটককৃত মো. আজিম ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের মৃত আ. জব্বারের ছেলে। এসময় ওই বাড়ি থেকে মুর্শিদা বেগম (৪০) দুইটি মাদক মামলার পরোয়ানাভুক্ত আরেক পলাতক আসামী গ্রেফতার হয়। আটককৃত মুর্শিদা বেগম ফকিরহাট উপজেলার শ্যামবাগাত গ্রামের মৃত সিরাজুল ইসলামের কন্যা।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আলীমুজ্জামান বলেন, আটককৃত মো. আজিম একটি মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও ৮টি মাদক মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামী। সাজা এড়াতে দীর্ঘদিন সে আত্মগোপনে ছিল। ওই বাসা থেকে মুর্শিদা বেগম নামে মাদক মামলার পলাতক আরেক আসামি গ্রেফতার হয়েছে। গ্রেফতারের পর দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ