Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভিটামিন এ ক্যাপসুল নিয়ে মানুষের মাঝে আতঙ্ক ছড়ানোর সুযোগ নেই -কুসিক মেয়র

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র মো. মনিরুল হক সাক্কু বলেছেন, ভিটামিন ‘এ’ ক্যাপসুল নিয়ে মানুষের মাঝে আতঙ্ক ও বিভ্রান্ত সৃষ্টির কোন সুযোগ নেই। প্রায় চার বছর আগে যারা গুজব ছড়িয়ে দেশের স্বাস্থ্যখাতের সুনাম নষ্টের অপচেষ্টা করেছিল তারা বুঝে গেছে এদেশের মানুষ অনেক সচেতন, তারা গুজবে কান দেয়না।
গতকাল বুধবার বিকেলে নগর ভবনের মিলনায়তনে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের দ্বিতীয় রাউন্ডকে সামনে রেখে আয়োজিত সংবাদ সম্মেলনে মেয়র সাক্কু এসব কথা বলেন। তিনি তার বক্তব্যে আরও বলেন আগামী ১০ ডিসেম্বর শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার ১৫০টি কেন্দ্রে ৪৫ হাজারের বেশী শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। সংবাদ সম্মেলনে কুসিকের নির্বাহী কর্মকর্তা অনুপম বড়–য়া, সচিব হেলাল উদ্দিন ও নগর স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ডা. রাফিয়া জান্নাত জেরিন বক্তব্য রাখেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিটামিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ